“কাঁচা চামড়ার গুণগত মান রক্ষায় লেস-কাট নিয়ন্ত্রণ এবং সঠিক পদ্ধতিতে চামড়া সংগ্রহ, সংরক্ষণ ও পরিবহন” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ ট্যানার্স এসোসিয়েশন (বিটিএ) এবং লেদার সেক্টর বিজনেস প্রমোশন কাউন্সিল (এলএসবিপিসি), বাণিজ্য মন্ত্রণালয় এর যৌথ উদ্যোগে “কাঁচা চামড়ার গুণগত মান রক্ষায় লেস-কাট নিয়ন্ত্রণ এবং সঠিক পদ্ধতিতে চামড়া সংগ্রহ, সংরক্ষণ ও পরিবহন” শীর্ষক এক কর্মশালা গত ১১ জুন, ২০২৩ তারিখে আগমন ফুড পার্ক ও কমিউনিটি সেন্টার, লাকসাম, কুমিল্লায় অনুষ্ঠিত হয়।
কর্মশালার বিষয়ের উপর একটি সমৃদ্ধ উপস্থাপনা করেন জনাব শফিকুল ইসলাম, লেদার ইঞ্জিনিয়ার, ইন্সটিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি, ঢাকা বিশ্ববিদ্যালয়। কর্মশালায় আরও উপস্থিত ছিলেন জনাব লিটন চন্দ্র রায়, সহকারী নির্বাহী কর্মকর্তা, লেদার সেক্টর বিজনেস প্রমোশন কাউন্সিল (এলএসবিপিসি), বাণিজ্য মন্ত্রাণালয়, বাংলাদেশ ট্যানার্স এসোসিয়েশন (বিটিএ) এর হেড অব এডমিন জনাব মিজানুর রহমান এবং বিটিএ’র কর্মকর্তাবৃন্দ।
কাঁচা চামড়ার সংগ্রহ, সংরক্ষণ ও পরিবহনের সাথে সম্পৃক্ত শ্রমিক, ব্যাবসায়ী ও স্থানীয় ব্যাক্তিবর্গ প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *